1. gourangodas6@gmail.com : Gourango Lal Das : Gourango Lal Das
  2. jmitsolutionbd@gmail.com : support :
লিবিয়ায় ২৬ বাংলাদেশিসহ ৩০জনকে গুলি করে হত্যা - কোটালীপাড়া নিউজ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
Title :
কোটালীপাড়ায় পানিতে ডুবে ভাইয়ের মৃত্যুতে ম্লান হয়ে গেল বোনের এসএসসি পাশের আনন্দ কোটালীপাড়া উপজেলায় বিমল কৃষ্ণ বিশ্বাস পুনরায় চেয়ারম্যান নির্বাচিত কোটালীপাড়ায় খাদ্যভিত্তিক পুষ্টি বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন কোটালীপাড়ায় ফ্রি মেডিকেল ক্যাম্প কোটালীপাড়ায় কালেক্টর বাজার উদ্বোধন কোটালীপাড়ায় জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কোটালীপাড়ায় জাতির পিতার প্রতিকৃতি ও মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে শ্রদ্ধা নিবেদন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বেদৌরা আহমেদ সালামকে কোটালীপাড়ায় সংবর্ধনা অনাথ আশ্রমের শিক্ষার্থীদের মাঝে কম্বল নিয়ে হাজির হলেন ইউএনও কোটালীপাড়ায় কম্বল নিয়ে শীতার্তদের পাশে ইউএনও

লিবিয়ায় ২৬ বাংলাদেশিসহ ৩০জনকে গুলি করে হত্যা

  • প্রকাশিত : শুক্রবার, ২৯ মে, ২০২০
  • ৮৭৯ জন সংবাদটি পড়েছেন।

কোটালীপাড়া নিউজ ডেস্ক :

উত্তর আফ্রিকার দেশ লিবিয়ায় ২৬ বাংলাদেশিসহ মোট ৩০ জনকে গুলি করে হত্যা করেছে স্থানীয় এক মানবপাচারকারীর দলের সদস্যরা।

ইউ এস নিউজের বরাতে জানা যায়, বৃহস্পতিবার (২৮ মে) স্থানীয় সময় রাত নয়টার দিকে লিবিয়ার মিজদা শহরে এই হত্যাকাণ্ড চালায় আন্তর্জাতিক পাচারকারীর সদস্যরা।

প্রতিবেদনে বলা হয়, আন্তর্জাতিক পাচারকারী পরিবার তাদের সঙ্গীদের মৃত্যুর প্রতিশোধের জন্য ৩০ জন অভিবাসীকে হত্যা করেছে। বৃহস্পতিবার লিবিয়ার আন্তর্জাতিকভাবে স্বীকৃত সরকার কর্তৃপক্ষ (জিএনএ) এই তথ্য জানিয়েছে।

লিবিয়ার জাতিসংঘ সমর্থিত সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিবৃতিতে জানানো হয়েছে, এই ঘটনায় আরও ১১ জন বাংলাদেশি মারাত্মকভাবে আহত হয়েছেন।

তেলসমৃদ্ধ অর্থনীতির কারণে দীর্ঘকাল থেকে অভিবাসীদের কাছে লিবিয়া অন্যতম ‘আকর্ষণীয়’ একটা দেশ। পাশাপাশি এই দেশ ব্যবহার করে ভূমধ্যসাগর পেরিয়ে অনেকে ইউরোপেও ঢোকার চেষ্টা করেন।
লিবিয়াভিত্তিক অভিবাসীদের আন্তর্জাতিক সংস্থার মুখপাত্র সাফা মেশেলি ভুক্তভোগীদের সাহায্যের প্রতিশ্রুতি দিয়ে বলেন, আমরা খবরটি পেলাম। বিস্তারিত জানার চেষ্টা করছি। যারা হাসপাতালে আছেন তাদের সাহায্য করছি।সূত্র: ইউএস নিউজ, রয়টার্স

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

পুরোনো সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © Kotalipara News
Developed by : Kotalipara News
error: Content is protected !!