1. gourangodas6@gmail.com : Gourango Lal Das : Gourango Lal Das
  2. jmitsolutionbd@gmail.com : support :
আগৈলঝাড়ায় যৌতুকের জন্য গৃহবধু হত্যার অভিযোগে স্বামী, শ্বশুর ও শ্বাশুরী গ্রেফতার - কোটালীপাড়া নিউজ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন
Title :
কোটালীপাড়ায় পানিতে ডুবে ভাইয়ের মৃত্যুতে ম্লান হয়ে গেল বোনের এসএসসি পাশের আনন্দ কোটালীপাড়া উপজেলায় বিমল কৃষ্ণ বিশ্বাস পুনরায় চেয়ারম্যান নির্বাচিত কোটালীপাড়ায় খাদ্যভিত্তিক পুষ্টি বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন কোটালীপাড়ায় ফ্রি মেডিকেল ক্যাম্প কোটালীপাড়ায় কালেক্টর বাজার উদ্বোধন কোটালীপাড়ায় জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কোটালীপাড়ায় জাতির পিতার প্রতিকৃতি ও মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে শ্রদ্ধা নিবেদন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বেদৌরা আহমেদ সালামকে কোটালীপাড়ায় সংবর্ধনা অনাথ আশ্রমের শিক্ষার্থীদের মাঝে কম্বল নিয়ে হাজির হলেন ইউএনও কোটালীপাড়ায় কম্বল নিয়ে শীতার্তদের পাশে ইউএনও

আগৈলঝাড়ায় যৌতুকের জন্য গৃহবধু হত্যার অভিযোগে স্বামী, শ্বশুর ও শ্বাশুরী গ্রেফতার

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ৪৭৮ জন সংবাদটি পড়েছেন।

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল :

বরিশালের আগৈলঝাড়ায় যৌতুকের জন্য গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামী, শ্বশুর ও শ্বাশুরীকে গ্রেফতার করেছে পুলিশ।
গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার ও আগৈলঝাড়া থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হাসেন মঙ্গলবার সকালে সাংবাদিকদের জানান, উপজেলার রত্নপুর ইউনিয়নের থানেশ্বরকাঠী গ্রামের সুমন বৈদ্য’র মেয়ে মুক্তি রানী বৈদ্য (১৮) এর সাথে প্রেমের সম্পর্কের সূত্র ধরে পার্শ্ববর্তী রত্নপুর গ্রামের খোকন সমদ্দারের ছেলে মিঠুন সমদ্দার দশ মাস নিজেদের সম্মতিতে বিয়ে করে।
পরবর্তীতে মেয়ের বাবা সামাজিকভাবে ছেলের অভিভাবকদের উপস্থিতিতে মুক্তিকে শশুর বাড়িতে তুলে দেন। বিয়ের পর থেকেই মুক্তি শ্বশুরবাড়িতেই অবস্থান করে আসছিল।

মিঠুনের বাবা-মা মুক্তিকে স্বাভাবিকভাবে মেনে নিতে না পারায় বিয়ের কিছু দিন যেতে না যেতেই পুত্রবধুর কাছে মোটা অংকের টাকা ছেলে মিঠুরে ব্যবসার জন্য যৌতুক দাবি করে আসছিলো।
মুক্তির দিন মজুর বাবার পক্ষে যৌতুকের দাবিকৃত টাকা প্রদানে অক্ষম হওয়ায় প্রায়ই মানসিক ও শারিরীকভাবে নির্যাতন চালিয়ে আসছিলো স্বামী মিঠুন, শ্বশুর খোকন ও শ্বাশুরী রীনা সমদ্দার।
মুক্তির বাবা সুমন বৈদ্য অভিযোগে বলেন, যৌতুকের জন্য নির্যাতনের ধারাবাহিকতায় ঈদের দিন সোমবার সন্ধ্যার পরে তার মেয়ে মুক্তিকে মারধর করে বালিশ চাপা দিয়ে হত্যা করে তার মেয়ে জামাতা মিঠুন, তার বাবা খোকন ও মা রীনা সমদ্দার। হত্যার পর মুক্তির লাশ একটি গামছা দিয়ে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখে পরে নামিয়ে ফেলে। মুক্তির মৃত্যুর কোন খবরও তাদের জানায়নি তারা। লোকমুখে খবর পেয়ে বিষয়টি থানাকে জানালে পুলিশের এসআই শাজাহান ও এসআই আব্বাস সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে রাতেই মুক্তির লাশ উদ্ধার করে কৌশলে তার স্বামী, শ্বশুর ও শাশুরীকে থানায় নিয়ে আসেন।

এঘটনায় মুক্তির বাবা সুমন বৈদ্য বাদী হয়ে মঙ্গলবার সকালে মেয়ে জামাতা মিঠুন, তার বাবা খোকন ও মা রীনা সমদ্দারকে অভিযুক্ত করে থানায় হত্যা মামলা দায়ের করেন, নং-১৭ (২৬.৫.২০)।
মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম নিহত মুক্তির লাশ পোষ্ট মর্টেমের জন্য বরিশাল মর্গে প্রেরণ ও অভিযুক্ত বাবা. মা ও ছেলেকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

পুরোনো সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © Kotalipara News
Developed by : Kotalipara News
error: Content is protected !!